1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১২

  • আপডেট সময় সোমবার, ১ আগস্ট, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের বিভিন্ন এলাকা থেকে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় থানা পুলিশের কয়েকটি বিশেষ টিম এসব অভিযান পরিচালনা করে। এ বিশেষ অভিযানের নেতেৃত্ব দেন সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।
শনিবার সন্ধ্যা থেকে গতকাল রোববার রাত পর্যন্ত অভিযানে গ্রেফতারকৃতরা হলো শহরের বড়পাড়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে মিজানুর রহমান (৩৮), হাসননগর এলাকার মৃত মুকশেদ আলীর ছেলে ফয়সল মিয়া, মল্লিকপুর এলাকার মোসাদ্দেক আলীর ছেলে আশরাফুজ্জামান, বাদশাগঞ্জ সেলবরষ এলাকার খাইরুল ইসলামের ছেলে মো. মাসুক মিয়া (২০), উত্তর আরপিননগর এলাকার মৃত আব্দুল হাদির ছেলে জোহা মিয়া (২৭), মাইজবাড়ি এলাকার মখলিছ মিয়ার ছেলে মো. সামছুর আলম, মধ্য আরপিন নগর এলাকার মৃত মইনুদ্দিনের ছেলে সোনা মিয়া (৪৫), সদরগড় এলাকার মৃত জমদর আলীর ছেলে আব্দুল কাদির, একই এলাকার চান মিয়ার স্ত্রী সরুফা বেগম, বেড়াজালি এলাকার আলাউদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক, এসব ওয়ারেন্টভুক্ত আসামি ছাড়াও আরো দুইজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করাহয় মদ। এরা হলো উত্তর আরপিননগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে আশিক মিয়া (২৬) ও সদরগড় এলাকার রেনু মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৩)। তাদের দু’জনের কাছ থেকে ২২লিটার মদ উদ্ধার করা হয়।
সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী পুলিশের বিশেষ অভিযান ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com