1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রংধনু’র স্পেলিং কমপিটিশন

  • আপডেট সময় রবিবার, ৩১ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ শহরের বিভিন্ন বিদ্যালয় পড়–য়া শিক্ষার্থীদের একটি সামাজিক সংগঠন ‘রংধনু’। লেখাপড়ার পাশাপাশি তারা সমাজ বদলে দেয়ার স্বপ্ন দেখে। তাই ভিন্নধর্মী নানা আয়োজনের মধ্য দিয়ে তারা রয়েছে সক্রিয় ভূমিকায়। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার সকালে শহরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে তারা আয়োজন করে ‘স্পেলিং কমপিটিশনে’র। এতে অংশ নিয়ে শুদ্ধ বানান লেখনি প্রতিযোগিতায় নিজেদের মেধার পরিচয় তুলে ধরে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা। বাংলা ও ইংরেজিতে প্রত্যেকে সর্বমোট ১০টি শব্দের বানান লিখে সহপাঠিদের সঙ্গে প্রতিযোগিতা করে।
আনুষ্ঠানিকতার প্রথম পর্বে শুদ্ধ বানান লিখে ১ম স্থান অধিকার করে নবম শ্রেণির প্রভাতী শিফটের মলয় ব্যানার্জি। ২য় স্থান অধিকার করে হিমেল চৌধুরী এবং ৩য় হয় মাহমুদুল হাসান রনি।
এ আয়োজনের ২য় পর্বে একইভাবে শুদ্ধ বানান লিখে প্রথম স্থান অধিকার করে প্রতিষ্ঠানটির দিবা শিফটের কামরুল হাসান। এছাড়া সাকির আলিম ২য় এবং সৌরভ দেবনাথ ৩য় স্থান অধিকার করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ক্রেস্ট তোলে দেন সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল হক মোল্লা।
এর আগে রংধনু সামাজিক সংগঠনের সভাপতি মোমেন তালুকদারের সভাপতিত্বে ও ফেরদৌস হাসান সায়েমের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক কামরুল হাসান। এসময় রংধনু সামাজিক সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com