1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা সদরে সংযুক্ত রাস্তাগুলো প্রশস্ত করার সুপারিশ

  • আপডেট সময় রবিবার, ৩১ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সারাদেশের জেলা সদরের সঙ্গে সংযুক্ত রাস্তাগুলো ২৪ ফুট থেকে ৩০ ফুট এবং থানা সদরের সঙ্গে সংযুক্ত রাস্তাসমূহ ১৮ ফুট থেকে ২৪ ফুট করার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। এজন্য সড়ক ও সেতু মন্ত্রণালয়ের মাধ্যমে পরিকল্পনা মন্ত্রণালয়কে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের তাগিদ দেয়া হয়।
রোববার জাতীয় সংসদে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ১৮তম বৈঠকে এ সুপারিশ করা হয়। কমিটির সভাপতি একাব্বর হোসেন বৈঠকে সভাপতিত্ব করেন।
বৈঠকে কমিটির সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, এ. কে. এম. এ. আউয়াল (সাইদুর রহমান), রেজওয়ান আহাম্মদ তৌফিক, ফয়জুর রহমান, মো. মনিরুল ইসলাম এবং লুৎফুন নেছা অংশগ্রহণ করেন।
জনসাধারণের সুবিধার্থে বিআরটিসির ক্ষতিগ্রস্ত বাসসমূহ ব্যবহার উপযোগী করা এবং বাসের সেবার মান উন্নত করার লক্ষ্যে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করার সুপারিশ করে কমিটি।
বৈঠকের শুরুতে সম্প্রতি গুলশানে জঙ্গি হামলায় নিহতদের স্মরণ করে তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং হামলায় অংশগ্রহণকারীদের প্রতি নিন্দা জ্ঞাপন করা হয়।
এসময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব, সেতু বিভাগের সচিব, বিআরটিসি ও বিআরটিএ চেয়ারম্যানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com