1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ জুন ২০২২, ০৩:০৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জুবিলী উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের উদ্যোগ : টিফিনের টাকা বাঁচিয়ে ত্রাণ বিতরণ

  • আপডেট সময় শনিবার, ৩০ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
পাহাড়ি ঢল আর টানা বর্ষণে প্লাবিত হয়েছিল সুনামগঞ্জের নি¤œাঞ্চল। ইতোমধ্যে বানের পানি কমলেও, বেড়েছে দুর্ভোগ। বন্যা কবলিত এলাকার মানুষের হাতে কাজ নেই, অনেকের ঘরে নেই খাবার। মানুষের এই কষ্ট সইতে পারেনি সুনামগঞ্জ সরকারি জুবিলী স্কুলের ছাত্ররা। তাঁরা নিজেদের সামর্থ্য অনুযায়ী দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে। বিদ্যালয়ের ছাত্ররা একদিনের টিফিনের পয়সা ও শিক্ষকবৃন্দের নগদ আর্থিক সহায়তায় গতকাল শুক্রবার সুনামগঞ্জ সদর উপজেলার সোনাপুর গ্রামের বন্যাদুর্গত বেদে পল্লী ও গ্রামবাসীর মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করে। এছাড়াও বন্যাদুর্গতদের মাঝে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়। এই কার্যক্রমে নেতৃত্ব দেন জুবিলী উচ্চ বিদ্যালয়ের স্টুডেন্টস কেবিনেট-এর নেতৃবৃন্দ। এছাড়াও সার্বিক সহযোগিতায় ছিলেন স্কাউট, বিএনসিসি ও রেডক্রিসেন্টের সদস্যবৃন্দ।
শুক্রবার সকালে সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মফিজুল হক মোল্লা সোনাপুর বাজারে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন। এ সময় প্রধান শিক্ষক উপস্থিত জনতাকে বন্যা পরবর্তী স্বাস্থ্য ঝুঁকি মোকাবেলায় সচেতন থাকার আহ্বান জানান।
ত্রাণ বিতরণ ও চিকিৎসা সেবা কার্যক্রমে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক এ কে এম আজাদ মিয়া, মাহমুদুর রহমান, মো. ইসমাইল হোসেন, লিটন রঞ্জন তালুকদার, বিপ্লব কেতন চ্যাটার্জি, আব্দুল মান্নান, শামায়ূন কবির, বেদে সর্দার হাজী আকুল আলী, বিদ্যালয়ের প্রভাতি শিফটের কেবিনেট প্রধান আসহাব লাবিব, দিবা শিফটের চয়ন দাস প্রমুখ।
বন্যার্তদের চিকিৎসা সেবা প্রদানে ছিলেন সুনামগঞ্জ সিভিল সার্জন অফিসের দুইজন স্বাস্থ্যকর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com