1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কেয়ার জিএসকে কমিউনিটি প্রকল্পের অবহিতকরণ সভা

  • আপডেট সময় শনিবার, ৩০ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলার মা ও শিশু স্বাস্থ্য পরিস্থিতি এগিয়ে নিতে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় অক্লান্তভাবে কাজ করছে। সরকারি উদ্যোগের পাশাপাশি একই লক্ষ্যে কেয়ার বাংলাদেশ এই জেলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছে। গ্লাক্সোস্মিথক্লাইন এর আর্থিক সহায়তায় সরকারি বেসরকারি অংশীদারিত্বমূলক উদ্যোগে “কেয়ার জিএসকে সিএইচডাব্লিউ ইনিশিয়েটিভ” প্রকল্পটি ২০১২ সালের ডিসেম্বর মাসে জেলার ১০টি উপজেলার ৫০টি ইউনিয়নে কাজ শুরু করে। প্রকল্পটির ১ম পর্ব (ডিসেম্বর ২০১২ হতে নভেম্বর ২০১৫ পর্যন্ত) সফলভাবে শেষ করার পর ২য় পর্বের (ডিসেম্বর ২০১৫ হতে নভেম্বর ২০১৮ পর্যন্ত) কর্মসূচি জেলার ১১টি উপজেলার ৮৭টি ইউনিয়নে চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কেয়ার জিএসকে কমিউনিটি হেলথওয়ার্কার ইনিসিয়েটিভ প্রকল্পের আওতায় ইউনিয়ন পর্যায়ে প্রকল্পের অবহিতকরণ ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন লক্ষণশ্রী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুল ওয়াদুদ।
সভার উদ্দেশ্য ছিল ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি গ্রুপের কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য একটি বাস্তবভিত্তিক কর্মপরিকল্পনা তৈরি করা যাতে কমিউনিটিতে সুস্থ মাতৃত্ব নিশ্চিত করা যায়।
ইউপি সদস্য মো. আব্দুুর রহিমের পরিচালনায় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী, কেয়ার জিএসকে প্রজেক্ট’র প্রোগ্রাম ম্যানেজার শংকুরাজ মজুমদার, কেয়ার এর জিএসকে সিএইচ ডব্লিউ ইনিশিয়েটিভ প্রজেক্ট সুনামগঞ্জ সদরের প্রজেক্ট অফিসার দিলারা তালুকদার, ইউপি সদস্য শাহেদা বেগম, কেয়ার প্রতিনিধি মো. আব্দুছ ছাত্তার, ইউপি সদস্যা মোছা. আমেনা বেগম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com