1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সালমান শাহ হত্যা মামলার পুনঃশুনানি ৪ আগস্ট

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
বাংলা চলচ্চিত্রের নায়ক চৌধুরী মোহাম্মাদ ইমন ওরফে সালমান শাহ হত্যায় রাষ্ট্রপক্ষের রিভিশন মামলা পুনরায় শুনানির জন্য ৪ আগস্ট নতুন তারিখ ধার্য করেছেন আদালত। বৃহ¯পতিবার ঢাকার ৬ নম্বর বিশেষ জজ কে এম ইমরুল কায়েস রাষ্ট্রপক্ষের সময় আবেদন মঞ্জুর করে নতুন তারিখ নির্ধারণ করেন। পুনরায় শুনানি দিন ধার্য থাকলেও রাষ্ট্রপক্ষ শুনানির প্রস্তুতি নেই জানিয়ে সময় আবেদন করেন।
বিচার বিভাগীয় তদন্তের ওপর নারাজির প্রেক্ষিতে ২০১৫ সালের ১০ ফেব্রুয়ারি ঢাকা সিএমএম আদালত র‌্যাবকে মামলাটি পুনঃতদন্তের নির্দেশ দেয়। ওই আদেশের বিরুদ্ধে রিভিশন করে রাষ্ট্রপক্ষ। প্রথমে ঢাকা মহানগর দায়রা জজ রিভিশনের উপর কয়েকটি ধার্য তারিখে শুনানি গ্রহণ করে আদেশের জন্য দিন ধার্য করেন। পরে ওই আদালত বিব্রতবোধ করে ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতে তা পাঠান।
সালমান শাহের মা নীলা চৌধুরী নারাজিতে আজিজ মোহাম্মাদ ভাইসহ ১১ জনের নাম উল্লেখ করেন। অপর ১০ জন হলেন- সালমান শাহের স্ত্রী সামিরা হক, সামিরার মা লতিফা হক লুসি, রেজভী আহমেদ ওরফে ফরহাদ, এফডিসি’র সহকারী নৃত্য পরিচালক নজরুল শেখ, ডেভিড, আশরাফুল হক ডন, রাবেয়া সুলতানা রুবি, মোস্তাক ওয়াইদ, আবুল হোসেন খান ও গৃহপরিচারিকা মনোয়ারা বেগম।
১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর নিউ ইস্কাটন রোডের নিজ বাসা থেকে সালমান শাহের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com