1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ খালেদুর রহমানের সভাপতিত্বে তাঁর কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সপ্তাহব্যাপী তাহিরপুরের বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।
সভায় উপস্থিত কমিটির সদস্যগণ জানান, বন্যাশ্রয় কেন্দ্র ও প্লাবিত শতাধিক গ্রামে খাদ্য চাহিদা মেটানোর জন্য কমপক্ষে আরও ৫০ মেট্রিক টন চাল ও ২০ লক্ষাধিক টাকা প্রয়োজন। বিষয়টি ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় ও সুনামগঞ্জ জেলা প্রশাসককে অবহিত করার জন্য সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়।
সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহেদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও শ্রীপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হাজী আবুল হোসেন খান, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আব্দুছ ছালাম, থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল্লাহ, প্রাণিসম্পদ কর্মকর্তা সমাপন চাকমা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রাব্বী জাহান, জনস্বাস্থ্য উপ-সহকারি প্রকৌশলী সৈকত রায়, সাংবাদিক আমিনুল ইসলাম, রমেন্দ্র নারায়ণ বৈশাখ, সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, দক্ষিণ শ্রীপুর চেয়ারম্যান বিশ্বজিত সরকার, উত্তর বড়দল চেয়ারম্যান জামাল উদ্দিন, দক্ষিণ বড়দল চেয়ারম্যান সবুজ আলম, প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারি প্রকৌশলী সুব্রত দাস প্রমুখ।
সভায় জানানো হয়, উপজেলার শ্রীপুর দক্ষিণ, বড়দল দক্ষিণ ও শ্রীপুর উত্তর ইউনিয়নের শতাধিক গ্রাম বন্যার পানিতে প্লাবিত হয় এবং ১৮টি আশ্রয়কেন্দ্রে প্রায় ৫ শতাধিক পরিবার আশ্রয় নেয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে জিআরের ৮০ হাজার টাকা, উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের ১ লক্ষ টাকা ও ত্রাণ অফিসের ১০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com