1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটের প্রখ্যাত সাংবাদিক আবদুর রাহমান আর নেই

  • আপডেট সময় সোমবার, ২৫ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
দৈনিক কালের কণ্ঠের সিলেট অফিসের নিজস্ব প্রতিবেদক আবদুর রাহমান (৪০) আর নেই। (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার বিকেল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী এবং সাড়ে তিন বছর বয়সী এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক আব্দুর রাহমান সিলেটের মূলধারার একজন সৎ, নিষ্ঠাবান ও দায়িত্বশীল সাংবাদিক হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে গেছেন। তিনি একটি বেসরকারি কলেজেও প্রভাষক হিসেবে কাজ করতেন।
সাংবাদিক আব্দুর রাহমানের মৃত্যুর খবর পেয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর দীর্ঘদিনের সহকর্মীরা ভিড় করেন। এসময় এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। সাংবাদিক আবদুর রাহমান গত ৭-৮ মাস ধরে খাদ্যনালিতে ক্যান্সারে ভুগছিলেন।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় আবদুর রাহমানের মরদেহ সিলেট প্রেসক্লাবে নেয়া হবে। সেখানে তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানানো শেষে সকাল ১০টায় সিলেট প্রেসক্লাব প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ তাঁর গ্রামের বাড়ি বালাগঞ্জ উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়নের খুজগীপুর নিয়ে যাওয়া হবে। বেলা আড়াইটায় সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাঁকে দাফন করা হবে।
উল্লেখ্য, আবদুর রাহমান দৈনিক কালের কণ্ঠ পত্রিকার প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেট ব্যুরো অফিসের নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি দৈনিক সিলেটের ডাক, দৈনিক জালালাবাদ ও সিলেট প্রতিদিন পত্রিকায় কর্মরত ছিলেন। ২০১৪ সালে তাঁর লেখা ভ্রমণধর্মী বই ‘বিলেতের গ্রাম’ প্রকাশিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com