1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেট-সুনামগঞ্জ সড়ক : বাস চাপায় নিহত ৩

  • আপডেট সময় রবিবার, ২৪ জুলাই, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
সিলেট-সুনামগঞ্জ সড়কের লামাকাজিতে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা কুমিল্লা ট্রান্সপোর্ট বাসের চাপায় ৩ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন সিএনজি অটোরিকশাচালক, অপর দু’জন অটোরিকশাযাত্রী যার একজন শিশু। রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন জানান, সুনামগঞ্জ থেকে কুমিল্লা ট্রান্সপোর্টের একটি বাস সিলেট অভিমুখে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে বেপরোয়া গতির বাসটি লামাকাজি বাজারে চাপা দেয়। এতে ৩ জন নিহত হন। নিহতরা হলেন জালালাবাদ থানার কালারুকা গ্রামের আরশ আলীর ছেলে সালেহ আহমদ (১২), আউশা গ্রামের মনু মিয়ার ছেলে শামীম আহমদ (২২) ও অটোরিকশা চালক ছাতক উপজেলার সুতারকালি গ্রামের আব্দুল মালিকের ছেলে মামুন মিয়া (২০)। এদিকে দুর্ঘটনার পরই স্থানীয় জনতা বাসচালককে আটক করে বলে জানিয়েছেন ওসি আখতার। পরে ওই বাসচালককে পুলিশ জব্দ করেছে বলেও জানান তিনি। এ ঘটনায় আরো দু’জন যাত্রী আহত হয়েছেন বলে জানাগেছে।
এক প্রত্যক্ষদর্শী জানান, সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-সুনামগঞ্জ থেকে সিলেট অভিমুখী দ্রুতগতির কুমিল্লা ট্রান্সপোর্ট বাসটি বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন। গুরুতর আহত হন শিশুসহ দুই যাত্রী। এদের মধ্যে শিশুটি হাসপাতালে নেয়ার পথে মারা গেছে। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা বাসের চালককে আটক করে। দুর্ঘটনার পর সড়কের দুপাশে দীর্ঘ যানজট লেগে গেলে প্রায় ঘণ্টাখানেক বন্ধ থাকে যান চলাচল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত যানবাহন উদ্ধার করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com