1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ১৯ জুন ২০২২, ১০:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় জেলে নিখোঁজ

  • আপডেট সময় রবিবার, ২৪ জুলাই, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
হাওরে মাছ শিকার করতে গিয়ে ধর্মপাশা উপজেলার ধারাম হাওরে গতকাল রোববার সকালে ননী দাস (৫০) নামের এক স্থানীয় এক জেলে নিখোঁজ হয়েছেন। তাঁর বাড়ি উপজেলার জয়শ্রী ইউনিয়নের মলয়শ্রী গ্রামে।
প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার জয়শ্রী ইউনিয়নের মলয়শ্রী গ্রামের জেলে ননী দাস (৫০) ও শচীন্দ্র দাস (৬০) গতকাল রোববার সকাল ৬টার দিকে নৌকাযোগে নিজ বাড়ি থেকে ধারাম হাওরে বড়শি দিয়ে মাছ শিকারের উদ্দেশ্যে রওয়ানা হন। সকাল ৭টার দিকে ধারাম হাওরের মধ্যবর্তী স্থানে এসে পৌঁছালে হাওরের প্রবল ঢেউয়ে তাঁদের নৌকাটি ডুবে যায়। এ সময় তাঁদের চিৎকার শুনে ওই হাওরের খানিকটা দূরে থাকা জেলেরা এসে শচীন্দ্র দাসকে সেখান থেকে উদ্ধার করেন। কিন্তু ননী দাস হাওরের পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। ওইদিন সন্ধ্যা ছয়টা পর্যন্ত তাঁর সন্ধান মেলেনি।
জয়শ্রী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও মলয়শ্রী গ্রামের বাসিন্দা গৌতম চন্দ্র সরকার জানান, স্থানীয় লোকজন নিয়ে আমরা ওই হাওরে নিখোঁজ জেলেকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা চালাচ্ছি। কিন্তু সন্ধ্যা ছয়টা পর্যন্ত নিখোঁজ এই জেলের সন্ধান মেলেনি।
ধর্মপাশা থানার উপ-পরিদর্শক (এসআই) অনির্বাণ বিশ্বাস বলেন, ধারাম হাওরে নিখোঁজ থাকা জেলের সন্ধান মিলেনি। তবে তাঁকে উদ্ধারের সর্বরকম চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com