1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা যুবলীগের উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ

  • আপডেট সময় রবিবার, ২৪ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
টানা বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত ও দুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে সুনামগঞ্জ জেলা যুবলীগ। শনিবার বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন গ্রামের দুর্গতদের মধ্যে মধ্যে চিড়া, চিনি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।
শনিবার দুপুরে বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের বিশ্বম্ভরপুর নোয়াহাটি, চান্দারগাঁও, দক্ষিণ বাদাঘাট ইউনিয়নে দুর্গাপুর ধারারকান্দা, ব্রজনাথপুর গ্রামসহ আশপাশের বিভিন্ন গ্রামের ক্ষতিগ্রস্ত ৩৫০টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল।
ত্রাণসামগ্রী বিতরণকালে খায়রুল হুদা চপল বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের সাথে কথা বলেন এবং ক্ষয়-ক্ষতির খোঁজ-খবর নেন। এসময় তিনি ক্ষতিগ্রস্তদের উদ্দেশ্যে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে থেকে সবধরনের সহযোগিতা করছে। ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে সাধ্যমত সহযোগিতা করার জন্য উপজেলা ও তৃণমূল যুবলীগ নেতাকর্মীদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নূরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, লুৎফুর রহমান নাইম, বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল গণি, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হক তুহিন, যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেদ তালুকদার, হুমায়ুন কবির বাবলু ও সোহেল আহমদ, উপজেলা যুবলীগের সদস্য লোকমান হেকিম, ফোরকান আলী, মিজানুর রহমান, নাজিম উদ্দিন, রেজাউল করিম, তানভির আহমদ, আনোয়ার হোসেন খোকন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com