1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় তিন জেলেকে অর্থদন্ড

  • আপডেট সময় শুক্রবার, ২২ জুলাই, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার কংস নদীতে ও কাইঞ্জা হাওরে নিষিদ্ধ জাল দিয়ে মাছ শিকার করার দায়ে শুক্রবার বিকেলে তিনজন জেলের প্রত্যেককে তিন হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মোহাম্মদ নাজমুল হক এ দন্ড দেন।
উপজেলা মৎস্য কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে শুক্রবার দুপুরে ধর্মপাশা থানা পুলিশের সহায়তায় উপজেলার কাইঞ্জা হাওর ও কংস নদীতে অভিযান চালানো হয়। অভিযান টের পেয়ে বেশ কয়েকজন জেলে সেখান থেকে সটকে পড়ে। এ সময় মশারি জাল দিয়ে মাছ শিকার করার কাজে থাকা পাশের মোহনগঞ্জ উপজেলার বারোঘর নোয়াগাঁও গ্রামের সুজন মিয়া (৩৫), শাহ আমিন (২৫)কে কংস নদী থেকে এবং ধর্মপাশা উপজেলার হলিদাকান্দা গ্রামের জেলে আমির আলী (৪৮)কে কাইঞ্জা হাওর থেকে আটক করা হয়। পরে তাঁদেরকে ওইদিন বিকেলে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী হাকিম ওই তিনজন জেলের প্রত্যেককে তিন হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে পাঁচদিনের করে কারাদন্ডের আদেশ দেন।
ধর্মপাশা থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) মুখলেছুর রহমান বলেন, দন্ডপ্রাপ্ত ওই তিনজন জেলে জরিমানার টাকা পরিশোধ করে ওইদিনই সেখান থেকে মুক্তি পেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com