1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:১০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গৃহবধূ শিল্পী হত্যা মামলা : গ্রেপ্তারকৃত গণি ৩ দিনের রিমান্ডে

  • আপডেট সময় শুক্রবার, ২২ জুলাই, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরের গৃহবধূ শিল্পী হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে গত সোমবার সিআইডি পুলিশের হাতে জেলা শহরের পৌরবিপণি থেকে গ্রেপ্তারকৃত আসামি গণি মিয়াকে গতকাল বৃহস্পতিবার তিন দিনের রিমান্ডে নিয়েছে জেলা সিআইডি পুলিশ। গ্রেপ্তারকৃত গণি মিয়াকে মঙ্গলবার সকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা সিআইডি’র উপ-পরিদর্শক মো. শহিদ উল্লাহ্ ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত গতকাল বৃহস্পতিবার শুনানির দিন দার্য্য করেন। শুনানি শেষে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সাইফুর রহমান মজুমদার আসামি গণি মিয়ার জামিন আবেদন নামঞ্জুর করে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, বৃহস্পতিবার বিকেল থেকে গণি মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে।
পুলিশ মামলা সূত্রে জানাযায়, গত ১১ই মার্চ সকালে তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের মাহতাবপুর গ্রামের সাজিদ মিয়ার স্ত্রী শিল্পী বেগম (২৩)’র লাশ বাড়ির দরজার সামনে পড়ে থাকতে দেখে সাজিদের পরিবারের লোকজন। পরে ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্যে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এঘটনায় জড়িত থাকার অভিযোগ এনে গৃহবধূর বাবা উপজেলার কামড়াবন্দ গ্রামের এলাইছ মিয়া বাদী হয়ে নিহত শিল্পী বেগমের স্বামী সাজিদ মিয়া ও তাঁর সৎমা সরফুন নেছাকে আসামি করে ওইদিনই তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়ের হওয়ার পরপরই শিল্পী বেগমের স্বামী সাজিদ মিয়া ও তাঁর সৎমাকে গ্রেপ্তার করেন মামলার তৎকালীন তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এসআই মো. হাবিবুর রহমান। মামলাটি প্রায় দেড় মাস থানা পুলিশ তদন্ত করার পর গত ১১ এপ্রিল স্বপ্রণোদিত হয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) মামলাটির তদন্ত ভার গ্রহণ করে। মামলাটি তদন্তের দায়িত্বপান সুনামগঞ্জ জেলা সিআইডি পুলিশের উপ-পরিদর্শক মো. শহিদ উল্লাহ্। তিনি মামলাটি দীর্ঘ দুইমাস তদন্ত করে বিভিন্ন সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ করার পর হত্যাকান্ডের ঘটনার সঙ্গে গণি মিয়ার জড়িত থাকার অভিযোগে সোমবার রাতে সুনামগঞ্জ শহরের পৌরবিপণি এলাকা থেকে গণি মিয়াকে গ্রেপ্তার করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com