1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফের রিমান্ডে আনসারুল্লাহর চার সদস্য

  • আপডেট সময় সোমবার, ১৮ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
চট্টগ্রামে গ্রেফতার হওয়া আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য আরও তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার চট্টগ্রামের বিচারিক হাকিম হোসেন মোহাম্মদ রেজা এ রিমান্ডের আদেশ দিয়েছেন।
চট্টগ্রাম জেলা আদালতের পুলিশ পরিদর্শক এইচ এম মশিউর রহমান সাংবাদিকদের জানান, সীতাকু- থানায় দায়ের হওয়া অস্ত্র মামলায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য দশদিনের রিমান্ডের আবেদন জানিয়েছিলেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
এর আগে সীতাকুন্ড থানায় সন্ত্রাস দমন আইনে দায়ের হওয়া একটি মামলায় চারজনকে পাঁচদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। গত ৮ জুলাই দিনভর অভিযান চালিয়ে সীতাকুন্ড থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে গ্রেফতার করা হয়।
চারজনের মধ্যে তিনজনকে শনিবার দুপুরে সীতাকুন্ডের বাড়বকুন্ড বাজারের পূর্ব পাশে একটি গোপন আস্তানায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তিনজন হল, মো. শিপন ওরফে ফয়সাল (২৫), খোরশেদ আলম (৩১) ও রাসেল মো. ইসলাম (৪১)।
এছাড়া সংগঠনটির বায়তুল মাল স¤পাদক মুছা ইবনে উমায়েরকে (২৫) ১১ জুলাই সোমবার সন্ধ্যায় একই স্থান থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি চাপাতি ও চারটি কিরিচ, ছয়টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও একটি ট্যাব এবং বেশকিছু জিহাদি বই উদ্ধার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে সীতাকুন্ড থানায় অস্ত্র ও সন্ত্রাস দমন আইনে দুটি মামলা দায়ের হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com