1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ৮

  • আপডেট সময় সোমবার, ১৮ জুলাই, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্তসহ ৮ জন পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে ও রোববার দিনে তাদের গ্রেফতার করা হয়।
জানা গেছে, শনিবার রাত ও গতকাল রোববার দিনে জগন্নাথপুর থানার ওসি মুরসালিনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালানো হয়। অভিযানকালে থানার এসআই আবুল হোসেনের নেতৃত্বে পুলিশ দল জগন্নাথপুর পৌর এলাকার বলবল গ্রামের ছোয়াব আলীর ছেলে সাড়ে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি সাবরুছ মিয়াকে গ্রেফতার করা হয়।
এসআই আব্দুল কাদেরের নেতৃত্বে পৃথক পুলিশ দল পৌর শহরের কিশোরপুর গ্রামের মৃত কছদ্দর আলীর ছেলে ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি নাজমুল হোসেনকে গ্রেফতার করেন। এছাড়া থানার এসআই জয়নাল আবেদীন, এএসআই ইসমাইল হোসেন, ফিরোজ মিয়া, কায়েমুল ইসলাম, শাহ জামাল ও আলা উদ্দিনের নেতৃত্বে পুলিশের পৃথক দল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পলাতক আসামি উপজেলার আশারকান্দি ইউনিয়নের বড়ফেছি গ্রামের আবুল বশরের ছেলে সুলেমান মিয়া, রাণীগঞ্জ ইউনিয়নের বাগময়না নোয়াগাঁও গ্রামের হামদু মিয়ার ছেলে সালেহ আহমদ, একই গ্রামের মৃত সোনা উল্লার ছেলে রহিম উদ্দিন, পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামের আলকছ আলীর ছেলে আনহার মিয়া, পৌর শহরের ইকড়ছই গ্রামের আলম উল্লার ছেলে মোতালিব মিয়া ও মিরপুর ইউনিয়নের মিরপুর বাজারের বাসিন্দা মৃত আব্দুল হাদীর ছেলে আয়াজ মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ৬ জনকে গতকাল রোববার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com