1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে বিআরডিবি কর্মকর্তার বাসা থেকে ভিজিডির চাল উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ১৭ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা বিআরডিবি পল্লী জীবিকায়ন প্রকল্প (পজীপ) এর উপজেলা কর্মকর্তা আব্দুস সালাম বাসা থেকে ২০ বস্তা ভিজিডির চাল উদ্ধার করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। শনিবার দুপুরে উপজেলা পরিষদের সরকারি কোয়ার্টারের ‘রাইঙ্গা’ ভবনে অবস্থিত ওই কর্মকর্তার বাসা থেকে হতদরিদ্রদের জন্য সরকার প্রদত্ত এসব চাল উদ্ধার করেন তিনি। সরকারি এই চাল হতদরিদ্রদের মধ্যে বণ্টন করার জন্য সরকার সংশ্লিষ্ট দফতরকে দিয়ে থাকে।
জানা গেছে, সরকারি সিলগালা করা ভিজিডির ২০ বস্তা চাল দীর্ঘদিন ধরে লুকিয়ে সরকারি কোয়ার্টার বাস ভবনে অন্যায়ভাবে রাখেন জামালগঞ্জ উপজেলা বিআরডিবি পজীপ প্রকল্পের কর্মকর্তা আব্দুস সালাম। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসা তাৎক্ষণিক ওই কর্মকর্তার বাসায় অভিযান চালান। এসময় হাতেনাতে তিনি ঘরের বিভিন্ন স্থানে রাখা ভিজিডির ২০ বস্তা চাল উদ্ধার করেন। এ ঘটনায় বিআরডিবি কর্মকর্তাকেও এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।
জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার টিটন খীসা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযোগ পেয়ে বিআরডিবি কর্মকর্তার বসতঘর থেকে ২০ বস্তা ভিজিডির চাল উদ্ধার করেছি। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি কোন অনৈতিক ঘটনার সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com