1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ১৬ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের জানিগাঁও-জয়নগর বাজারের রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। শুক্রবার বিকেলে উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি। সদর উপজেলা স্থানীয় সরকার বিভাগ এই কাজটি বাস্তবায়ন করছে। তিন কিলোমিটার রাস্তা উন্নয়নে ৭৬ লাখ টাকা ব্যয় করা হবে।
উদ্বোধনকালে পীর মিসবাহ বলেন, গ্রামীণ অবকাঠামো, রাস্তাঘাট ও সেতু কালভার্ট নির্মাণে যথাসাধ্য চেষ্টা চালাচ্ছি। গ্রামের মানুষের উন্নয়নে আমি আন্তরিকতার সঙ্গে কাজ করছি। আমার মেয়াদকালের মধ্যে প্রতিটি গ্রামের কাচা রাস্তাকে পাকা রাস্তার আওতায় নিয়ে আসার চেষ্টা চালিয়ে যাবো।
এ সময় উপস্থিত ছিলেন অ্যাড. আজিজুল ইসলাম চৌধুরী, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, মাওলানা ফজলুল হক, পৈন্দা-মোহনপুর মাদাসার সুপার মাওলানা সামসুল ইসলাম, উপজেলা উপ সহকারী-প্রকৌশলী মানিক লাল দাস, জেলা জাতীয়পার্টি নেতা হাজী হেলাল, শাকির আলী, হোসেন আলী, আমিরুল ইসলাম, ফারুক আহমদ, জসিম উদ্দিন, সাজ্জাদুর রহমান সাজু, মো. সাজিদুর রহমান, হুমায়ুন রশিদ, কবির আহমদ, আমিনুর রশিদ প্রমুখ।
এর আগে তালীমুল উলুম পৈন্দা-মোহনপুর মাদ্রাসার দ্বিতল ভবনের কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। মাদ্রাসার উন্নয়নের জন্য তিনি ১ লক্ষ টাকা অনুদান দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com