1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পূজা উদযাপন পরিষদের পরামর্শ সভা

  • আপডেট সময় শনিবার, ১৬ জুলাই, ২০১৬

উপজেলা পূজা উদ্যাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন ২০১৬ উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার শহরের একটি রেস্টুরেন্টে এই সভার আয়োজন করা হয়।
বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ জেলা শাখার সভাপতি নৃপেশ তালুকদার নানু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিমল বণিকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দিরাই উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি চিত্তরঞ্জন রায় চৌধুরী, সাধারণ সম্পাদক ধনীর রঞ্জন রায়, ছাতক উপজেলা সভাপতি অ্যাডভোকেট পিযুষ কান্তি ভট্টাচার্য্য, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক জ্যোতি ভূষণ তালুকদার, বিশ্বম্ভরপুর উপজেলার আহ্বায়ক জীবন কৃষ্ণ দাস, সদস্য সচিব স্বপন কুমার বর্মণ, জগন্নাথপুর উপজেলা শাখার সহ-সভাপতি সতীশ গোস্বামী, শংকর লাল দে, ধর্মপাশা উপজেলা শাখার আহ্বায়ক যতীন্দ্র চন্দ্র সরকার, তাহিরপুর উপজেলা শাখার আহ্বায়ক সুভাষ চন্দ্র পুরকায়স্থ, জামালগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সত্যেন্দ্র কুমার রায়, শাল্লা উপজেলা শাখার সদস্য সচিব তরুণ কান্তি দাস, দোয়ারাবাজার উপজেলা শাখার সভাপতি সোনাধন চন্দ্র দে, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ সিকদার, মধ্যনগর থানার সদস্য সচিব দেবল তালুকদার ও পৌর কমিটির সাধারণ সম্পাদক সন্তোষ রায়।
সভার শুরুতেই পবিত্র গীতা থেকে পাঠ করেন পিংকু তালুকদার। পরামর্শ সভায় প্রতিটি উপজেলার ২মাসের মধ্যে ইউনিয়ন কমিটি গঠন করে আগামী সেপ্টেম্বর ও অক্টোবরের মধ্যে উপজেলা সম্মেলন করার সিদ্ধান্ত হয়।
এছাড়া জেলা পূজা উদ্যাপন পরিষদের অন্যতম সদস্য অ্যাড. রতন কুমার রায়ের মৃত্যুতে শোকপ্রস্তাব গ্রহণ ও দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com