1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আজ সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজের উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ১৬ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
আজ শনিবার উদ্বোধন হচ্ছে সুরঞ্জিত সেনগুপ্ত মহিলা কলেজ এবং পলিটেকনিক ইন্সটিটিউট। দিরাই পৌর শহরের দোওজ গ্রামে প্রতিষ্ঠান দুটির আনুষ্ঠানিক উদ্বোধন করতে দিরাই আসছেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ।
এ প্রতিষ্ঠান উদ্বোধনের মধ্য দিয়ে ভাটি এলাকার স্বপ্নের বাস্তবায়ন হবে এবং কারিগরি ও নারী শিক্ষা উন্নয়নের দ্বার খুলে যাবে বলে জানান পরিচালনা পর্ষদের অন্যতম সদস্য ও পৌর মেয়র মোশাররফ মিয়া।
দিরাই-শাল্লার সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট বিভাগীয় সাংগঠনিক স¤পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ও কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মুস্তাফিজুর রহমান। এছাড়া স্থানীয় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।
এলাকাবাসীর সহযোগিতায় প্রতিষ্ঠান দু’টিই এলাকার সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের নামে ও তাঁর বিশেষ বরাদ্দ থেকে করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক প্রদীপ রায়।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠান দুটির মধ্যে সুরঞ্জিত সেনগুপ্ত পলিটেকনিক ইন্সটিটিউট (এসজিপিআই) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদি তিনটি কোর্সে ইতিমধ্যে ছাত্রছাত্রী ভর্তি কার্যক্রম বর্তমানে চলমান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com