1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আওয়ামী লীগের জঙ্গিবিরোধী মিছিল

  • আপডেট সময় শনিবার, ১৬ জুলাই, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা ও জঙ্গিবিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠনের লক্ষ্যে উপজেলা গণমিলনায়তন কেন্দ্রে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁন।
সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক আলী মুর্তুজা, নুরুল আমীন, ইকবাল হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অমল কান্তি কর, যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, উপজেলা আওয়ামী লীগ নেতা ও দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, উপজেলা যুবলীগ সাবেক আহ্বায়ক হাফিজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক রমেন্দ্র নারায়ণ বৈশাখ, সহ-দপ্তর সম্পাদক শাহীন রেজা, আওয়ামী লীগ নেতা রঞ্জু মুখার্জী।
সভা শেষে কিশোরগঞ্জের শোলাকিয়া ও গুলশানের জঙ্গি হামলায় নিহতদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয় এবং জঙ্গি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিশাল বিক্ষোভ মিছিল উপজেলা সদরের সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com