1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে সরকারি অফিসগুলোতে নিরাপত্তা জোরদার

  • আপডেট সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় পর পর দুটি বড় ধরনের জঙ্গি হামলার ঘটনার পর শহরে নিরাপত্তা বৃদ্ধি ও তল্লাসি জোরদার করা হয়েছে। এছাড়া পুলিশি টহলও জোরদার করা হয়েছে। সরকারি অফিসগুলোতে বাড়তি নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।
সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে জঙ্গিরা সেবায়েত ও পুরোহিদদের উপর হামলা চালায়। হামলা থেকে বাদ শোলাকিয়া ঈদের জামাতও। এছাড়া চিঠি দিয়ে হুমকি দেয়া হচ্ছে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে। এমন অবস্থায় সারাদেশের মতো সুনামগঞ্জেও নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজানো হয়েছে। সীমান্তবর্তী হওয়ায় জেলা শহরে নিরাপত্তা বৃদ্ধি ও তল্লাসি জোরদার করা হয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্ট নিয়োগ করা হয়েছে পুলিশ। পুলিশের পাশাপাশি র‌্যাবসহ বিভিন্ন সরকারি গোয়েন্দা সংস্থা তৎপড়তা জোরদার করেছে।
সরকারি অফিসগুলোতে উল্লেখ্যযোগ্যভাবে নিরাপত্তা বাড়ানো হয়েছে। শহরতলীর জেলা কারাগার, আদালত, জেলা প্রশাসকের কার্যালয়-বাসভবন, জেলা ও দায়রা জজের বাসভবনসহ সরকারি অফিসগুলোতে গোয়েন্দা ও পুলিশি নজরদারি বৃদ্ধি করা হয়েছে। যেকোন অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে সতর্ক অবস্থায় রাখা হয়েছে পুলিশকে।
সুনামগঞ্জ সদর থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী বলেন, জেলা শহরের সবগুলো সরকারি অফিসে পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃক্সক্ষলা বাহিনী সদস্যদের নজরদারি রয়েছে। এছাড়া পুলিশ সার্বক্ষণিকভাবে এসব অফিসের নিরাপত্তার তদারকি করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com