1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিষিদ্ধ জালে মাছ শিকারে পাঁচ জনকে দন্ড

  • আপডেট সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার ধারাম হাওরে নিষিদ্ধ মশারি ও কারেন্ট জাল দিয়ে মাছ শিকার করার অভিযোগে স্থানীয় চারজন জেলেকে পাঁচ দিন করে কারাদন্ড ও একজন জেলেকে এক হাজার টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মোহাম্মদ নাজমুল হক এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
উপজেলা মৎস্য কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, উপজেলার ধারাম হাওরে শুক্রবার দুপুরে স্থানীয় জেলে আইধর আলী (৩৫), তোতা মিয়া (৪৫), হাবিব মিয়া (২২) এবং কারেন্ট জাল পেতে রুমান মিয়া (২৪) ও জামান মিয়া (২৪) সেখানে মাছ শিকার করছিলেন। ওইদিন দুপুরে সাড়ে ১২টার দিকে থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে তাদেরকে সেখান থেকে গ্রেফতার করা হয়। পরে বিকেলে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে রুমান মিয়াকে এক হাজার টাকা জরিমানা ও বাকি চার জনকে পাঁচদিন করে কারাদন্ড দেওয়া হয়।
ধর্মপাশা থানার এএসআই মাসুদ করিম বলেন, সাজাপ্রাপ্ত চারজনকে জেলেকে ওইদিনই কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া রুমান মিয়া জরিমানার এক হাজার টাকা পরিশোধ করে সেখান থেকে মুক্তি পান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com