1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জঙ্গিবাদ ঠেকাতে সকলকে সতর্ক থাকতে হবে -মানিক এমপি

  • আপডেট সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬

দোয়ারাবাজার প্রতিনিধি ::
ছাতক-দোয়ারাবাজার আসনের এমপি মুহিবুর রহমান মানিক বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড ব্যাহত করতে নানামুখি ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশকে অস্থিতিশীল করে তুলতে একদিকে বিএনপি জামায়াত অন্য দিকে বহির্বিশ্বের জঙ্গিগোষ্ঠীর লোলুপ দৃষ্টি পড়েছে। পরিস্থিতি পর্যবেক্ষণ ও জঙ্গিবাদ ঠেকাতে সবসময় সকলকে সতর্ক থাকতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। দেশ যখন উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে ঠিক তখনি নানাভাবে তা বাধাগ্রস্ত করতে চাইছে ষড়যন্ত্রকারীরা। বর্তমান সরকার উপজেলাকে একটি সমৃদ্ধশালী উপজেলায় গড়ে তুলতে নানামুখি পরিকল্পনা গ্রহণ করেছে। এছাড়া দোয়ারাবাজার ডিগ্রি কলেজকে সরকারিকরণ করায় এ উপজেলাবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে। অতি শীঘ্রই নদী ভাঙনরোধ ও রাস্তাঘাট বেহালাবস্থা দূরীকরণে পরিকল্পিত উদ্যোগ নেয়া হবে।
বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এর আগে তিনি ‘একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক’র নবনির্মিত আধুনিক ভবনের উদ্বোধন করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রেনু মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সালেহা বেগম মিনা, সুরমা ইউপি চেয়ারম্যান শাহজাহান মাস্টার, সদর ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল খালেক, লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক, বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম মাস্টার, মান্নারগাঁও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খাঁন, নরসিংপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবীবুর রহমান, বোগলাবাজার ইউপি চেয়ারম্যান আহমদ আলী আপন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের মানিক লাল দে, সভাপতি মান্নারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভুপতি দাস প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com