1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে চার আসামি গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ১৫ জুলাই, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর থানা পুলিশের পৃথক বিশেষ অভিযানে ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন মামলার চার পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতের বিভিন্ন সময়ে উপজেলার বিভিন্ন গ্রামে থানা পুলিশের পৃথক দল বিশেষ অভিযান চালায়। অভিযানকালে থানার এএসআই কায়েমুল ইসলামের নেতৃত্বে পুলিশ দল উপজেলার পাইলগাঁও ইউনিয়নের সাতা গ্রামের মৃত আরিফ উল্লার ছেলে একটি ডাকাতি মামলার ১ বছর ১ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আক্কাছ মিয়াকে (৪৮) গ্রেফতার করে।
এছাড়া এএসআই শাহ জামাল, সাদেকুর রহমান, ফিরোজ মিয়া ও আলা উদ্দিনের নেতৃত্বে পৃথক পুলিশ দল উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের রসুলপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রামের মৃত মনর উল্লার ছেলে আব্দুস সোবহান (২৮), পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আজিজুর রহমান (৩৯) ও পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামের মৃত কেরামত উল্লার ছেলে ফিরোজ আলী (৩৭) সহ বিভিন্ন মামলার আরো ৩ পলাতক আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের গতকাল শুক্রবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com