1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জেলা প্রশাসনের ভিডিওি টেলিকনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গণ ভবন থেকে প্রধানমন্ত্রী এই ভিডিও টেলি কনফারেন্সে যোগদেন। জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ থেকে সুনামগঞ্জের নেতৃবৃন্দ এই কনফারেন্সে যোগদেন। সুনামগঞ্জ ছাড়াও বেশ কয়েকটি জেলার সঙ্গে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে যোগ দেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মতিউর রহমান, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, পৌর মেয়র আয়ূব বখ্ত জগলুল, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, বিজিবি সিও লে. কর্নেল নাছির উদ্দিন, সাবেক পিপি অ্যাডভোকেট আফতাব উদ্দিন, পিপি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিব উল্লাহ, সিভিল সার্জন ডা. মো. আব্দুল হাকিম, অ্যাডভোকেট শফিকুল হক, অ্যাডভাকেট সুরেশ দাস, অ্যাডভোকেট আলী আমজাদ, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ওলিউর রহমান চৌধুরী বকুল, আওয়ামী লীগ নেতা করুণাসিন্ধু চৌধুরী বাবুলসহ সরকারি বিভিন্ন অফিসের প্রধান, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, এনজিও প্রতিনিধি, ইমামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘সবাইকে আরও সচেতন থাকতে হবে। কারণ এটাও মনে রাখতে হবে যে, এটা আর এখানেই থামবে না। ‘জঙ্গি, সন্ত্রাসবাদবিরোধী প্রচার-প্রচারণাটাও ব্যাপকভাবে আপনাদের করতে হবে।’ শেখ হাসিনা বলেন, ‘এ বিষয়গুলো স¤পর্কে আমি দেশবাসীকে আরও সচেতন করতে চাই এবং এ ব্যাপারে সকলকে আরও এক হয়ে কাজ করার আহ্বান জানাতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com