1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সদর হাসপাতাল পরিদর্শনে মতিউর ও চপল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
স্বাস্থ্যসেবা নিয়ে সরকারের লক্ষ্যমাত্রা অর্জন ও কাক্সিক্ষত পরিবর্তন হয়েছে কি না তা দেখতে সুনামগঞ্জ সদর হাসপাতাল পরিদর্শন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল।
বুধবার সকাল ১১টায় সদর হাসপাতাল পরিদর্শন করেন তাঁরা। পরিদর্শনকালে নেতৃবৃন্দ হাসপাতালের নীচতলার মহিলা ওয়ার্ডের রোগীদের সাথে চিকিৎসাসেবা নিয়ে কথা বলেন এবং হাসপাতাল কর্তৃপক্ষের কাছে নানা বিষয়ের খোঁজ খবর নেন। পরে হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে সংক্ষিপ্ত মতবিনিময় করেন তাঁরা। এসময় সদর হাসপাতালের পরিদর্শন বহিতে মন্তব্য লিখেন তাঁরা।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন হাসপাতালের তত্ত্বাবধায়ক সিভিল সার্জন ডা.আব্দুল হাকিম, হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. রফিকুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, জেলা যুবলীগের সদস্য ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজন, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক, জেলা ছাত্রলীগ নেতা দেওয়ান জিসান এনায়েত রেজা, ফয়সল আহমেদ, হিমেল হোসেন প্রমুখ।
হাসপাতালের তত্ত্বাবধায়ক সিভিল সার্জন ডা.আব্দুল হাকিম, হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. রফিকুল ইসলাম উপস্থিত আওয়ামী লীগ নেতৃবৃন্দের কাছে হাসপাতালের চিকিৎসক ও নার্স সংকটের কথা তুলে ধরেন এবং নানা যন্ত্রপাতির বর্তমান অবস্থা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com