1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সংসদ ভবনের নিরাপত্তা জোরদারের নির্দেশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সাম্প্রতিক পরিস্থিতি ও জঙ্গি হামলার প্রেক্ষিতে জাতীয় সংসদ ভবনের নিরাপত্তা আরও জোরদার করার নির্দেশ দিয়েছেন ডেপুটি ¯িপকার মো. ফজলে রাব্বী মিয়া।
বুধবার সকালে তিনি সিংসদ ভবন এলাকা পরিদর্শন করে এই নির্দেশ দেন। তিনি সংসদ ভবনের প্রতিটি চেকপোস্ট সরেজমিনে পরিদর্শন করেন এবং সেখানে কর্তব্যরত নিরাপত্তাকর্মীদের খোঁজ খবর নেন। জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. মো. আব্দুল রব হাওলাদার, সার্জেন্ট অ্যাট আর্মস কমোডর সৈয়দ আরিফুল ইসলাম, ডেপুটি সার্জেন্ট অ্যাট আর্মস পুলিশ সুপার মো. সেলিম খান ও অন্যান্য কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন।
সংসদ ভবন এলাকায় যাতে কোন অননুমোদিত ব্যক্তি বা গাড়ি প্রবেশ করতে না পারে সে বিষয়ে সতর্ক থাকার জন্য ডেপুটি ¯িপকার নিরাপত্তা কর্মীদের নির্দেশ দেন। তিনি একটি চেকপোস্টের পাশে কিছু সময় দাঁড়িয়ে থেকে কয়েকজন দর্শণার্থীর প্রবেশের বৈধতা যাচাই করেন এবং সংসদ সচিবালয়ের একজন কর্মকর্তার আইডি কার্ড প্রদর্শিত অবস্থায় না থাকায় তাকে ভর্ৎসনা করেন। ডেপুটি ¯িপকার ভিভিআইপিগণের প্রবেশপথে (গলফ-৮) নিরাপত্তা কর্মীর সংখ্যা আরও বৃদ্ধি করতে সিনিয়র সচিব ও সার্জেন্ট অ্যাট আর্মসকে নির্দেশ দেন। সকল চেকপোস্টের প্রবেশপথে গতিরোধক বাঁশকলগুলোকে ইলেক্ট্রিক করারও পরামর্শ দেন। ডেপুটি ¯িপকার চেকপোস্টগুলোকে বিজয় সরণির (৬ নং) গেইটের অনুরূপ পাকা করার পরামর্শ দেন। নিরাপত্তা কর্মীদের কাজের অনুকুল সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য সিনিয়র সচিবকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আদেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com