1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বোমা ও শর্টগানসহ আনসারুল্লাহর ৪ সদস্য গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
খুলনার কয়রা উপজেলায় পাঁচটি বোমা, বন্দুকের তিনটি গুলি ও একটি শার্টগানসহ সন্দেহভাজন ৪ জঙ্গিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার দক্ষিণ বেতকাশী গ্রামের একটি বাড়ি থেকে ঐ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।
কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শমসের আলী জানান, গ্রেপ্তার হওয়া চারজন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য। আগ্নেয়াস্ত্র ছাড়াও তাদের কাছে ‘আপত্তিকর’ বই পাওয়া গেছে।
খুলনা জেলার পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার (এসবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রশিদ জানান, গ্রেপ্তার ৪ জন হলেন যশোরের কেশবপুর উপজেলার মাইলবগা গ্রামের আলমগীর হোসেন (২৮), খুলনার ডুমুরিয়া উপজেলার মিকশিমিল গ্রামের রাজীব গাজী ওরফে রাকিব (২৩), পাইকগাছা উপজেলার ফয়সাল ওরফে আল আমিন (২৪) এবং একই উপজেলার তানভীর সরদার (২৩)। আবদুর রশিদ জানান, গ্রেপ্তার হওয়া চারজনের বিরুদ্ধে কয়রা থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, ৪ জনের মোবাইলে ওসামা বিন লাদেনের ভাষণ এবং ব্লগার রাজীব হায়দার (থাবা বাবা) হত্যার তথ্য রয়েছে। তারা সবাই মাদ্রাসার ছাত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com