1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাদাঘাট দ. ইউপি পুনঃনির্বাচন : চলতি মাসেই তফসিল ঘোষণা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
চলতি জুলাই মাসেই অনুষ্ঠিত হতে পারে বিশ্বম্ভরপুর উপজেলার বাদঘাট দক্ষিণ ইউপি’র পুনঃনির্বাচন। ইলেকশন কমিশন (ইসি)’র সূত্রে এ তথ্য জানা গেছে।
গত ৪ জুন অনুষ্ঠিত ৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে বাদাঘাট দক্ষিণ ইউপির দুই চেয়ারম্যান প্রার্থী ৪ হাজার ৩০ ভোট করে সমান সংখ্যক ভোট পেলে কোন প্রার্থীকেই বিজয়ী ঘোষণা করেনি উপজেলা রিটার্নিং অফিসার। পরে রিটানিং কর্মকর্তা উপস্থিত সময়েই বাদাঘাট দক্ষিণ ইউপির পুনঃনির্বাচনের ঘোষণা দেন।
ঈদের পরই বাদাঘাট দক্ষিণ ইউপি পুনঃনির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে এমন খবরে নতুন করে ইউনিয়নের ১৪ হাজার ৬শ ৭০ ভোটার আবার নতুন করে ভোট উৎসবে মেতে উঠার প্রস্তুতি নিচ্ছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. বেলাল হোসেন জানান, আওয়ামী লীগ প্রার্থী আব্দুল গণি (নৌকা) ও জাতীয় পার্টির প্রার্থী এরশাদ মিয়া (লাঙ্গল) দু’জনই ৪ হাজার ৩০টি করে সমান সংখ্যক ভোট পাওয়ায় কোন প্রার্থীকেই বিজয়ী ঘোষণা করা যায়নি। তাই ইলেকশন কমিশন (ইসি) নির্বাচনী তফসিল ঘোষণা দিলেই বাদাঘাট দক্ষিণ ইউপি পুনঃনির্বাচন অনুষ্ঠিত হবে।
উপজেলা নির্বাহী অফিসার মো. তালুত জানান, গতকাল বুধবার উপজেলার ৫ ইউপির মধ্যে ৪ ইউপির ইউপি চেয়ারম্যানগণ শপথগ্রহণ করেছেন। বাদাঘাট দক্ষিণ ইউপির নির্বাচন সম্পন্ন হওয়ার পর পরবর্তী নির্বাচিত চেয়ারম্যানের শপথ অনুষ্ঠানের মাধ্যমে দায়িত্ব দেয়া হবে। এদিকে ইসি তফসিল ঘোষণা দিলেই নির্বাচনের সব আয়োজন করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com