1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে সাংবাদিকদের সঙ্গে পৌর মেয়রের মতবিনিময়

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
দিরাই পৌর শহরের দোওজ এলাকায় সদ্য প্রতিষ্ঠিত সুরঞ্জিত সেনগুপ্ত পলি-টেকনিক্যাল ইন্সটিটিউটের উদ্বেধনীর আনুষ্ঠানিকতা সফল করতে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন পৌর মেয়র ও কলেজ পরিচালনা কমিটির সদস্য মোশাররফ মিয়া। আগামি শনিবার এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
বুধবার দুপুরে পৌরসভা কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি সবার সহযোগিতা কামনা করেন। মেয়র জানান, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক স¤পাদক মিসবাহ উদ্দিন সিরাজ। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় স¤পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, দিরাই-শাল্লার সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।
অনুষ্ঠানে উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়, উচ্চ বিদ্যালয়, কলেজের সকল শিক্ষকরা উপস্থিত থাকবেন বলে জানানো হয়। ইতিমধ্যে আনুষ্ঠানিকতাকে কেন্দ্র করে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। অনুষ্ঠানকে সফল করতে পুলিশ প্রশাসন, সুশিল সমাজের প্রতিনিধিবৃন্দ ও শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় করা হয়েছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ ঠেকাতে অনুষ্ঠানের দিন কোন অপরিচিত লোকদের অনুষ্ঠানস্থলে প্রবেশ করে দেওয়া হবে না বলেও জানান মেয়র। এ ছাড়া মতবিনিময় সভায় জঙ্গিবাদ ও সন্ত্রাসী দমনে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহবান জানান মেয়র মোশাররফ।
এ সময় উপস্থিত ছিলেন দিরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি টিপু সুলতান, বর্তমান সভাপতি সামছুল ইসলাম সরদার, আমার সুরমা ডটকমের স¤পাদক আব্দুল বাছির সরদার, কালনীভিউ টুয়েন্টিফোর ডটকমের স¤পাদক ও প্রকাশক মুজাহিদুল ইসলাম সর্দার, দিরাই নিউজ ডটকমের বার্তা স¤পাদক আবু হানিফ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com