1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জোরপূর্বক বিয়ের চেষ্টা : জগন্নাথপুরে ব্রিটিশ কিশোরী উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে এক ব্রিটিশ কিশোরীকে তাঁর অমতে বিয়ে দেওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে ওই কিশোরীর পরিবার। কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে ব্রিটিশ এমবিসির লোকজন তাকে বিয়ের দুইদিন আগে বুধবার উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, জগন্নাথপুর পৌর এলাকার এনায়েতনগর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মল্লিক হামদু মিয়া কিছু দিন আগে পরিবারের লোকজনকে নিয়ে দেশের বাড়িতে বেড়াতে আসেন। দেশে এসে তিনি তাঁর ভাই মল্লিক রফু মিয়ার ছেলে মল্লিক জাকির হোসেনের (২০) সাথে তাঁর ব্রিটিশ নাগরিক কন্যা রোকসানা বেগম (১৭) বিয়ের সিদ্ধান্ত নেন। আগামী শুক্রবার বিয়ের দিন ধার্য্য করে প্রস্তুতি নেওয়া হয়।
জানা গেছে এ বিয়েতে কিশোরীর অমত ছিল। ইচ্ছার বিরুদ্ধে আটকে রেখে জোরপূর্বক বিয়ে দেয়ার ঘটনাটি কিশোরী যুক্তরাজ্যের ব্রিটিশ এমবিসিকে গোপনে জানায়। অভিযোগের প্রেক্ষিতে গতকাল বুধবার বিকেল ৫টার দিকে কিশোরীকে সিলেটের ব্রিটিশ এমবিসির লোকজন জগন্নাথপুর থানা পুলিশের সহযোগিতায় মল্লিক রফু মিয়ার বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com