1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২৯ জুন ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চার উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথগ্রহণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

স্টাফ রির্পোটার
৬ষ্ঠ পর্যায়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যানদের শপথগ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে নব-নির্বাচিত চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০১৬-এর ৬ষ্ঠ পর্যায়ে ধর্মপাশা, বিশ্বম্ভবরপুর, তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলার নব-নির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা শপথগ্রহণ করেন।
এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ, ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালেব খান, সাচনা বাজার ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করিম শামীম, ফেনারবাঁক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান করুণাসিন্দু চৌধুরী, বালিজুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর মিয়া, বাদাঘাট ইউনিয়নের চেয়ারম্যান আফতাব উদ্দিন, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনসহ চার উপজেলার নব-নির্বাচিত সকল চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
শপথগ্রহণ অনুষ্ঠানে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শততা ও নিষ্ঠার সাথে জনকল্যাণে কাজ করার আহ্বান জানান জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। অন্যান্য জেলার চেয়ে সুনামগঞ্জে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে উল্লেখ করে জেলা প্রশাসক বলেন, আপনারা জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন। আপনাদের পদমর্যাদা অনেক সম্মানের। জনগণের প্রত্যশা পূরণে সমউন্নয়নের মাধ্যমে তাদের মন জয় করার আহ্বান জানিয়ে নবনির্বাচিত চেয়ারম্যানদের যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ, শিক্ষা ও স্বাস্থ্যের প্রসারে কাজ করার তাগিদ দেন জেলা প্রশাসক।
শপথগ্রহন শেষে বালিজুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুর মিয়া বলেন- আমি প্রথমে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সমস্যা চিহ্নিত করবো। পরে এলাকার যুবক ও মুরুব্বিদের সাথে সমন্বয় করে সমউন্নয়নে কাজ করবো। বাল্যবিবাহ, যৌতুক প্রতিরুধসহ এলাকার শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ে কাজ করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com