1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইসলাম কখনও হত্যাকে সমর্থন করে না : শাহানা রব্বানী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
‘সন্ত্রাস ও জঙ্গিবাদের কারণে সারা বিশ্ব আজ আতঙ্কিত। ইসলামকে কলঙ্কিত ও কুলষিত করছে সন্ত্রাস-জঙ্গিবাদ। ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। শালিনতার মাধ্যমে চলতে ইসলাম বলেছে। বিশ্ব শান্তি প্রতিষ্ঠা এবং মানবকল্যাণই হচ্ছে ইসলামের অন্যতম ভিত্তি। আইএস হচ্ছে ইসলামের চরম শত্রু। ইসলামের দোহাই দিয়ে তারা মানুষ হত্যা করছে। ইসলাম কখনো হত্যাকে সমর্থন করেনা।’ বুধবার সকালে শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার আয়োজিত ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইসলামের আহ্বান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম (শাহানা রব্বানী) এসব কথা বলেন।
জেলার ১১ উপজেলার আলেম ওলামাদের নিয়ে অনুষ্ঠিত এ সভায় এমপি শাহানা রব্বানী ওলামাদের উদ্দেশ্যে আরো বলেন, ‘আমাদের যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করার দায়িত্ব আপনাদের। হযরত মুহাম্মদ (স.) এর জীবনাদর্শ তাদের সামনে তুলে ধরতে হবে। যুব সমাজকে মাদকগ্রহণ থেকে বিরত থাকতে কাজ করতে হবে। সাধারণ মানুষের কাছে আপনাদের কথাবার্তার মূল্যায়ন রয়েছে।’ তিনি সন্ত্রাসীদের হাত থেকে দেশকে রক্ষা করতে মহান আল্লাহর সাহায্য প্রার্থনা করেন।
জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা শাখার উপ-পরিচালক মো. আবু ছিদ্দিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মতিউর রহমান, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল ও অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ।
এছাড়াও সভায় বক্তব্য রাখেন খতিব পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা আলী নূর, দ্বীনি সিনিয়র মডেল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আলী নূর প্রমুখ।
এর আগে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন প্রধান কার্যালয় ঢাকার উপ-পরিচালক মুহাম্মদ মজিব উল্লাহ ফরহাদ। সভা শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইমাম মাওলানা মো. আমজাদ আলী। সভা শেষে এক বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়। মুনাজাত পরিচালনা করেন মাওলানা মামুনুর রশীদ। এসময় বিভিন্ন উপজেলার শতাধিক আলেম ওলামাসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com