1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

১৬ জুলাই ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন

  • আপডেট সময় বুধবার, ১৩ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
“ভিটামিন ‘এ’ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ১৬ জুলাই শনিবার সারাদেশের মত সুনামগঞ্জেও জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। উক্ত ক্যাম্পেইনে ৬-১১ মাস বয়সী শিশুকে একটি নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী শিশুকে ১টি লাল রঙের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।
ক্যাম্পেইনকে সামনে রেখে মঙ্গলবার সকালে জেলা ইপিআই ভবনে সুনামগঞ্জ সিভিল সার্জনের উদ্যোগে সাংবাদিকদের নিয়ে জেলা সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালাটি বাস্তবায়ন করছে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুষ্টি সেবা, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।
কর্মশালায় বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মো.আব্দুল হাকিম, সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গৌতম রায় ও ডা. একেএম মফিজুল ইসলাম।
সিভিল সার্জন ডা. মো. আব্দুল হাকিম বলেন, আগামী ১৬ জুলাই সারাদেশের ন্যায় সুনামগঞ্জেও জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাপসুল ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। এ কর্মসূচি প্রচারের লক্ষ্যে সকল সাংবাদিকদের নিজ নিজ পত্রিকায় ও ইলেকট্রনিক মিডিয়ায় বিষয়টি প্রচার করার জন্য তিনি উদাত্ত আহ্বান জানান। উক্ত কর্মশালায় জেলা পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com