1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাধ্যমিক বিদ্যালয়ে ১৫০০ শিক্ষক নিয়োগ

  • আপডেট সময় বুধবার, ১৩ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
শিক্ষা মন্ত্রণালয়ের সেকেন্ডারি এডুকেশন কোয়ালিটি অ্যান্ড একসেস এনহ্যান্সমেন্ট প্রজেক্টের (সেকায়েপ) আওতায় ১৫০০ শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সারাদেশের ৫৬১টি মাধ্যমিক বিদ্যালয়ে তাদের নিয়োগ দেয়া হবে।
পদের নাম: এডিশনাল ক্লাস টিচার (এসিটি) ১৫০০টি পদে ও ইংরেজি, গণিত এবং বিজ্ঞান বিভাগের পদার্থ, রসায়ন এবং জীববিজ্ঞান বিষয়ে নিয়োগ দেয়া হবে।
আবেদনের যোগ্যতা : এসিটি ফর ইংলিশ পদে আবেদনের জন্য ইংরেজিতে ¯œাতক ডিগ্রি থাকতে হবে। ¯œাতক (পাস) কোর্সের শিক্ষার্থীদের ক্ষেত্রে ইংরেজিতে ৩০০ নম্বর বা সমমানের ক্রেডিট আওয়ার থাকতে হবে। এসিটি ফর ম্যাথমেটিকস পদে আবেদনের জন্য গণিতে ¯œাতক ডিগ্রি থাকতে হবে। গণিতে ৩০০ নম্বর বা সমমানের ক্রেডিট আওয়ারসহ ¯œাতক (পাস) ডিগ্রি থাকলেও আবেদন করা যাবে। এসিটি ফর সায়েন্স সাবজেক্টস পদে আবেদনের জন্য বিজ্ঞান বিভাগে ¯œাতক অথবা পদার্থ, রসায়ন বা জীববিজ্ঞানে ৩০০ নম্বরসহ ¯œাতক (পাস) ডিগ্রি থাকতে হবে। ¯œাতক পর্যায়ে এবং সংশ্লিষ্ট বিষয়ে ৫০ নম্বরের কম থাকলে অথবা সিজিপিএ ৫ স্কেলে ৩ বা ৪ স্কেলে ২.৫ না থাকলে আবেদন করার প্রয়োজন নেই। অবসরপ্রাপ্ত শিক্ষকরাও আবেদন করতে পারবেন।
বেতন : ¯œাতকে প্রথম শ্রেণিপ্রাপ্ত শিক্ষকদের মাসিক বেতন ২৫ হাজার টাকা এবং দ্বিতীয় শ্রেণিপ্রাপ্তদের ২২ হাজার টাকা বেতন দেয়া হবে। আবেদনের শেষ তারিখ : অনলাইনে আবেদন করা যাবে ২১ জুলাই পর্যন্ত। অনলাইন আবেদনের প্রিন্টকপিসহ হার্ডকপি জমা দেয়ার শেষ তারিখ ৩০ জুলাই। আবেদনের নিয়ম : অনলাইনে িি.িংবয়ধবঢ়.মড়া.নফ/ধপঃধঢ়ঢ়ষরপধঃরড়হ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com