1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নতুন কার্যালয়ের জন্য জায়গা খুঁজছে আ.লীগ

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬

বিশেষ প্রতিনিধি ::
কার্যালয়ে স্থান সংকুলানের অভাবে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক কার্যক্রম চালাতে হিমশিম খাচ্ছে বলে জানা গেছে। তাই বিশাল পরিসরে জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে অফিস খোঁজা হচ্ছে বলে জানা গেছে। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান এবং সাধারণ সম্পাদক ঐক্যমতের ভিত্তিতে নতুন অফিস খুঁজছেন বলে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।
জানা গেছে, জেলা আওয়ামী লীগের রমিজবিপণিস্থ ছোট্ট অফিসটি এখন আর নেতা-কর্মীদের স্থান সংকুলান করতে পারছে না। এ কারণে নবঘোষিত জেলা কমিটির সভাপতি আলহাজ্ব মতিউর রহমান এবং সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন সুবিধাজনক স্থানে অফিস খুঁজছেন। একটি সূত্র জানিয়েছে, এ বিষয়ে দায়িত্বশীল নেতৃবৃন্দের সাথে আলোচনা করা হচ্ছে।
জানা গেছে, গত ৫ জুন জেলা আওয়ামী লীগ বাজেট আনন্দ মিছিলের আয়োজন করে। মিছিলে জেলার বিভিন্ন উপজেলা থেকে বিপুল নেতাকর্মীদের আগমন ঘটে।
একটি সূত্র জানিয়েছে, অফিসের ক্ষুদ্র পরিসরের কারণে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গণে জমায়েত করেন। এদিকে দেশব্যাপী সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির আগে দলীয় কার্যালয়ে স্থান সংকুলানের অভাবে গত রোববার জেলা আওয়ামী লীগের সভাপতির বাসায় দলীয় জরুরি সভা আহ্বান করা হয়। সভায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।
এসব কারণে এবং সাধারণ নেতাকর্মীদের আগ্রহের কারণে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন নতুন অফিসের সিদ্ধান্তে পৌঁছেছেন। জরুরি ভিত্তিতে অফিসের জন্য জায়গা দেখা হচ্ছে বলে জানা গেছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান বলেন, সাধারণ নেতাকর্মীদের দাবি বৃহৎ পরিসরে অফিস করা। তাই আমরা নতুন অফিসের জন্য সুবিধাজনক স্থান খুঁজছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com