1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আনসারুল্লাহ বাংলা টিমের চার সদস্য পাঁচ দিন রিমাণ্ডে

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
চট্টগ্রামের সীতাকু- থেকে গ্রেপ্তার আনসারুল্লাহ বাংলা টিমের চার সদস্যকে পাঁচ দিনের পুলিশি রিমা-ে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আসম শহীদুল্লাহ কায়সার ১০ দিনের রিমা- আবেদনের শুনানি শেষে পাঁচ দিনের রিমা- মঞ্জুর করেন।
আসামিরা হলেন- আনসারউল্লাহ বাংলা টিমের বায়তুল মাল স¤পাদক মুছা ইবনে উমায়ের (২৫), মো. শিপন ওরফে ফয়সাল (২৫), খোরশেদ আলম (৩১) ও রাসেল মো. ইসলাম (৪১)।
চট্টগ্রাম জেলা পুলিশের পরিদর্শক (আদালত) মো. মশিউর রহমান চৌধুরী জানান, আনসারুল্লাহ বাংলা টিমের চার সদস্যদের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে সীতাকু- থানায় দায়ের করা মামলায় ১০ দিনের রিমা- আবেদনের শুনানি শেষে আদালত প্রত্যেককের পাঁচ দিন করে রিমা- মঞ্জুর করেছেন। এ সময় আসামিদের আদালতে হাজির করা হয়।
এর আগে গত সোমবার রাতে সীতাকু-ের বাড়বকু- বাজারের পূর্বপাশে একটি গোপন আস্তানায় অভিযান চালিয়ে এই চার জঙ্গিকে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চারটি চাপাতি ও চারটি কিরিচ, ছয়টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ ও একটি ট্যাব এবং বেশকিছু জিহাদি বই উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com