1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৪০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাংলাদেশের সন্ত্রাস দমনে সক্ষমতা তৈরিতে যুক্তরাষ্ট্রের সহায়তার প্রস্তাব

  • আপডেট সময় সোমবার, ১১ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল বাংলাদেশের সন্ত্রাস দমনে সক্ষমতা তৈরিতে যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ সহায়তার প্রস্তাব দিয়েছেন। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সাথে যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল সোমবার বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের দ্বি-পাক্ষিক স¤পর্ক ও নিরাপত্তা বিষয় নিয়ে সাক্ষাৎকালে এ প্রস্তাব দেন।
এসময় দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী মানপ্রিত আনন্দ এবং বাংলাদেশে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট উপস্থিত ছিলেন।
ঢাকাস্থ মার্কিন যুক্তরাষ্ট্র দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।
সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল সাম্প্রতিক সন্ত্রাসী হামলায় ভুক্তভোগীদের জন্য তার সমবেদনা জানান।
সহকারী পররাষ্ট্রমন্ত্রী বিসওয়াল বলেন, “বাংলাদেশী জনগণের সাথে আমারাও শোকাহত, এবং এই দেশের প্রতি আমাদের সমর্থনে আমরা দৃঢ়প্রতিজ্ঞ।”
তিনি বলেন, “বাংলাদেশের প্রতি আমাদের সমর্থন ও সহযোগিতা সব সময়ের মতই অটুট থাকবে।”
তিনি বলেন, “বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নাগরিকদের নিরাপত্তায় বাংলাদেশী আইন-শৃংখলা বাহিনীর নিরন্তর প্রচেষ্টাকে আমারা সাধুবাদ জানাই, এবং সন্ত্রাসবাদ মোকাবেলায় আমাদের সহায়তা আমরা অব্যাহত রাখব, এ এক বৈশ্বিক হুমকি যা আমাদের দু’দেশকেই মোকাবেলা করতে হচ্ছে।”

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com