1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের আত্মপ্রকাশ

  • আপডেট সময় রবিবার, ১০ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও তথ্য প্রযুক্তি) মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেছেন, জ্ঞানই শক্তি। আগে নিজেকে জানো এবং তৈরি করো। মাথায় ভাবনা আনতে হবে। তাহলেই আমরা এগিয়ে যাব। মা-বাবার প্রতি, শিক্ষক ও বন্ধুদের প্রতি ভালবাসা থাকতে হবে। সমাজের পরিবর্তন আনতে হলে আমাদেরকে জাগ্রত হতে হবে।
তিনি গতকাল রোববার সকালে শহীদ আবুল হোসেন মিলনায়তনে আয়োজিত ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, সমাজের পরিবর্তন আনতে হলে আগে নিজের মধ্যে পরিবর্তন আনতে হবে। সংস্কৃতির রাজধানী হচ্ছে সুনামগঞ্জ। সুতরাং সুনামগঞ্জের সুনাম ধরে রাখতে বা বৃদ্ধিকল্পে ভবিষ্যৎ প্রজন্মের শিশু শিক্ষার্থীদেরকে নিয়ে গভীরভাবে চিন্তা-ভাবনা করতে হবে। ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব সমাজ পরিবর্তনের লক্ষ্যে কাজ করবে এবং ক্লাবের প্রত্যেক সদস্য তাদের পরিবর্তনের লক্ষ্যে এগিয়ে যাবে এ আশাবাদ ব্যক্ত করে তিনি মোমবাতি প্রজ্জ্বলন করে ক্লাবের উদ্বোধন ঘোষণা করেন।
ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের সভাপতি বিয়াম ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ জান্নাতুন ফেরদৌস-এর সভাপতিত্বে এবং সদস্য মাসুদ আহমেদ অপু ও নুসরাত জাহান মৌ-এর পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী সভায় আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাকিল আহমদ, আদর্শ শিশু শিক্ষা নিকেতনের অধ্যক্ষ মো. মকবুল হোসেন, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মো. ইসমাইল হোসেন প্রমুখ। সবশেষে ক্ইুজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com