1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রাগীব আলীর বিরুদ্ধে চার্জশিট

  • আপডেট সময় রবিবার, ১০ জুলাই, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সহ¯্রাধিক কোটি টাকা মূল্যের তারাপুর চা-বাগান জালিয়াতি করে দখলের দায়ে শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
শিল্পপতি রাগীব আলী দৈনিক সিলেটের ডাকের স¤পাদক মন্ডলীর সভাপতি ও তার ছেলে আবদুল হাই দৈনিক সিলেটের ডাকের স¤পাদক।
রোববার সকালে সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরুর আদালতে মন্ত্রণালয়ের চিঠি জালিয়াতি মামলার এই চার্জশিট দাখিল করা হয়।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের অতিরিক্ত পুলিশ সুপার সারওয়ার জাহান জানান, ২০০৫ সালে সরকারের নির্দেশে রাগীব আলীসহ কয়েকজনের বিরুদ্ধে মন্ত্রণালয়ের কাগজ জালিয়াতি করে তারাপুর চা বাগান নিজেদের নামে লিখে নেয়ার অভিযোগে সিলেট কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়। ২০০৫ সালে জেলা প্রশাসনরে পক্ষে মামলা দুইটি করেন তৎকালীন সহকারী কমিশনার (ভূমি) এসএম আব্দুল কাদির।
এর মধ্যে একটি মামলায় রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইকে আসামি করা হয়। অপর মামলায় রাগীব আলী, তার স্ত্রী রাবেয়া খাতুন, ছেলে আবদুল হাই, স্বজন মোস্তাক মজিদ ও তারাপুর চা বাগানের মন্দিরের সেবায়েত পঙ্কজ দাশগুপ্তসহ সাতজনকে আসামি করা হয়। এদের মধ্যে রাগীব আলীর স্ত্রী মৃত্যুবরণ করায় চার্জশিট থেকে তার নাম বাদ দেয়া হয়েছে।
পুলিশ জানায়, দীর্ঘদিন এ মামলাগুলো বন্ধ থাকার পর গত এপ্রিল মাসে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নির্দেশে তদন্ত শুরু করে পিবিআই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com