1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দরিদ্রের মাঝে ঈদবস্ত্র বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ জুলাই, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে একশ হতদরিদ্রের ও দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (৪ জুলাই) বিকেলে শহরের ষোলঘর প্রাইমারি স্কুলে হতরিদ্রের মাঝে ঈদবস্ত্র তুলে দেন জেলা অ্যাকটিভ সিটিজেন্স ইয়ূথ লিডার্স’র উপদেষ্টা ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য পীর ফজলুর রহমান মিসাবহ।
যুক্তরাষ্ট্র প্রবাসী এহতেশাম আহমদ তাপু ও তাঁর স্ত্রী হেপী বেগম ঈদবস্ত্র কিনতে অর্থ সহায়তা করেন। অ্যাকটিভ সিটিজেন্স ইয়ূথ লিডার্স ও উচ্ছ্বাস ইভেন্ট ম্যানেজমেন্ট ঈদবস্ত্র বিতরণে সহায়তা করে।
এ সময় উপস্থিত ছিলেন বৈশাখী টেলিভিশন’র জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, বাংলাদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি মাসুম হেলাল, ইত্তেফাক’র জেলা প্রতিনিধি মো. বুরহান উদ্দিন, আজকালের খবর প্রতিনিধি আমিনুল হক, জেলা রোভার স্কাউটস লিডার মো. রায়হান উদ্দিন, উচ্ছ্বাস ইভেন্ট ম্যানেজমেন্ট’র পরিচালক মাহবুবুর রহমান রুবেল, অ্যাকটিভ সিটিজেন্স ইয়ূথ লিডার্স’র সভাপতি শহীদ নূর আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com