1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২১ মে ২০২২, ১০:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সন্ত্রাসীদের বিরুদ্ধে দুর্গ গড়ে তুলতে হবে : এমএ মান্নান

  • আপডেট সময় সোমবার, ৪ জুলাই, ২০১৬

হোসাইন আহমদ ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশের ধারাবাহিক উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য স্বাধীনতাবিরোধী একটি চক্র অপচেষ্টা করে যাচ্ছে। তারই অংশ হিসেবে শুক্রবার রাতে গুলশানের একটি রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তাই দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার স্বার্থে সন্ত্রাসীদের বিরুদ্ধে দুর্গ গড়ে তুলতে হবে।
তিনি সোমবার (৪ জুলাই) বিকাল সাড়ে ৫টায় দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব আয়োজিত শান্তিগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপর্যুক্ত কথাগুলো বলেন।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আরও বলেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, উন্নয়ন ও অগ্রযাত্রা অক্ষুণœ রাখার জন্য জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি করতে হবে। সকলকে সতর্ক থাকতে হবে।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিসহ স্বাধীনতাবিরোধীরাই এমন সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়েছে বলে মন্ত্রী উল্লেখ করেন।
দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মোশাহিদ আহমদ ও অর্থ সম্পাদক সোহেল তালুকদারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) সমীর বিশ^াস, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আল-আমিন, জেলা শ্রমিক লীগের সভাপতি সিরাজুর রহমান সিরাজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলী, অ্যাড. বোরহান উদ্দিন দোলন, জাহাঙ্গীর আলম, জবর আলী, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের ভূমি দাতা ও বিশিষ্ট সমাজসেবক গোপেন্দ্র কুমার দাস, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ মিয়া, পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আক্তার হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুক মিয়া, উপজেলা যুবলীগ নেতা হাসান মাহমুদ তারেক, শাহ জাহান, আয়না মিয়া, জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বী স্মরণ, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিলানী মিয়া, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিপন তালুকদার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নুর হোসেন, ছাত্রলীগ নেতা জাবেদ হোসেন, আল মাহমুদ সোহেল, জাউয়া বাজার আইটি কম্পিউটার একাডেমির পরিচালক নাজিম উদ্দিন, ব্যাংক কর্মকর্তা আবু সাহাদাত মো. সায়েম, মো. নিজাম উদ্দিন, কৌশিক রঞ্জন দাস, আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, প্রভাষক ও লেখক এনামুল কবির, হিন্দু কমিউনিটি নেতা দোলন কুমার তালুকদার।
সভায় আরও বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ কাসেম, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, দপ্তর সম্পাদক এম এম ইলিয়াছ, স্বেচ্ছাসেবক লীগ নেতা নুর আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক বিশ্বজিৎ দাস, ক্বারী আলী মো. ইউসুফ, দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই ওয়াসিম আল বারী, গোলাম মোস্তফা, আকিকুল ইসলাম, মাজহারুল ইসলাম, আমিরুল ইসলাম, এএসআই রিমন ভূইয়া, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপির ব্যক্তিগত সহকারি জুয়েল আহমদ প্রমুখ।
উল্লেখ্য, উপজেলার তেঘরিয়া নিবাসী সমাজসেবক গোপেন্দ্র কুমার দাস দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের ভবন নির্মাণের জন্য ৪ শতক ভূমি দান করেন। ইতিপূর্বে তিনি উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স’র ভূমিও দান করেছেন।
অপরদিকে, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত স্বেচ্ছাধীন তহবিল থেকে গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে অনুদান বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com