1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৪ মে ২০২২, ১০:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পৌর আওয়ামী লীগে ইফতার মাহফিল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আয়ূব বখ্ত জগলুল বলেছেন, দেশের জনগণ চায় শান্তিতে বসবাস করতে। কিন্তু বিরোধী দল জামায়াতের সঙ্গে আঁতাত করে বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে তৎপর হয়ে উঠেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র ও ধর্মকে ব্যবহার করে ফায়দা লোটার চেষ্টার বিরুদ্ধে আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। সকল ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, আগামী দিনে সুনামগঞ্জ পৌর শাখা আওয়ামী লীগকে শক্তিশালী করে তোলতে শেখ হাসিনার আস্থাভাজন লোকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগে বিএনপি-জামায়াতের এজেন্টদের জায়গা হবে না বলে মন্তব্য করেন তিনি।
গতকাল বুধবার শহরের কাজিরপয়েন্টস্থ একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আওয়ামী লীগ সুনামগঞ্জ পৌর শাখার উদ্যোগে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মেয়র জগলুল এসব কথা বলেন।
সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকতুল ইসলাম শওকতের পরিচালনায় ও বিকাশ কান্তি দে বাবুলের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিদুর রহমান।
এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন সাবেক পিপি অ্যাডভোকেট রইছ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আলী আমজদ, মলয় বিকাশ চৌধুরী, সদর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, সাবেক পিপি অ্যাড. শফিকুল আলম, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট পীর মতিউর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবু সুফিয়ান, নজরুল ইসলাম সেপু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, অ্যাডভোকেট আব্দুল অদুদ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুয়েব চৌধুরী, অ্যাডভোকেট মিজানুর রহমান, অ্যাডভোকেট রাধাকান্ত সূত্রধর, জিতেন্দ্র তালুকদার পিন্টু, অ্যাডভোকেট পংকজ তালুকদার, কাউন্সিলর হোসেন আহমদ রাসেল, ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, ঝন্টু তালুকদার, বিজয় তালুকদার বিজু, মুক্তিযোদ্ধা হাজী নূরুল মোমেন, অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন, জেলা যুবলীগ নেতা সবুজ কান্তি দাস, মঞ্জু তালুকদার, অ্যাডভোকেট রওনক আহমদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিহার তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, শিপু প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com