1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই আ.লীগের বর্ধিত সভা : জেলা সভাপতি মতিউরের কর্মকাণ্ডে নিন্দা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
দিরাই উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের পর প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে পৌর শহরের থানা রোডের আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক প্রদীপ রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের নেতৃত্বে উপজেলার দায়িত্বশীল নেতাকর্মীদের পাশ কাটিয়ে ‘কতিপয় জনবিচ্ছিন্ন ব্যক্তিদের’ নিয়ে দিরাইয়ে ইফতার পার্টির নামে রাজনৈতিক কার্যকলাপে তীব্র নিন্দা জানানো হয়।
দিরাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক মোশাররফ মিয়া বলেন, আমাদের উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের দায়িত্বশীল নেতাকর্মীদের না জানিয়ে জেলা আওয়ামী লীগ সভাপতির ‘উপজেলা আওয়ামী লীগে’র ব্যানারে ইফতার পার্টিসহ রাজনৈতিক কর্মকান্ড চালানোর কোন বিধান নেই। আমাদের বর্তমান কমিটিকে তিনি নিজে অনুমোদন দেন এবং সম্মেলনের দিন আওয়ামী লীগ উপদেষ্টামন্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত ও কেন্দ্রীয় নেতা মিসবাহ উদ্দিন সিরাজসহ তিনি নিজে উপস্থিত ছিলেন। কিছুদিন আগে দিরাই উপজেলা আওয়ামী লীগের ব্যানারে দায়িত্বশীলদের বাদ দিয়ে যে ইফতার পার্টি করেছেন এবং দিরাইয়ে যে রাজনৈতিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন আজকের বর্ধিত সভায় এর তীব্র নিন্দা জানানো হয়েছে। তার এই দলীয় গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপের বিষয়টি কেন্দ্রীয় নেতৃবৃন্দকে জানিয়েছি।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, সিরাজোদৌলার, সাংগঠনিক স¤পাদক অভিরাম তালুকদারসহ কমিটির অন্যান্য সদস্যরা।
সভায় আওয়ামী লীগের সহ-সভাপতি প্রয়াত প্রভাকর চৌধুরী, রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকিক আহমদ মধু, জগদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম স্মরণে শোক প্রকাশ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com