1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১১ মে ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে জনতা-পুলিশ সংঘর্ষে আহত ৫

  • আপডেট সময় সোমবার, ২৭ জুন, ২০১৬

হোসাইন আহমদ ::
দক্ষিণ সুনামগঞ্জে জনতা-পুলিশ সংঘর্ষে ৫জন আহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার নোয়াখালি বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল ৬টায় আর্জেন্টিনার খেলা দেখার জন্য এলাকার স্থানীয় যুবকরা নোয়াখালি বাজারে জড়ো হয়। কিন্তু রাত ১টার দিকে বিদ্যুৎ চলে গেলেও সকাল পর্যন্ত আসেনি। সকালে আর্জেন্টিনার খেলা শুরু হলে বিদ্যুৎ না আসায় বিক্ষুব্ধ হয়ে বিদ্যুতের দাবিতে দিরাই-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে। এসময় নোয়াখালি বাজারে দিরাই-সুনামগঞ্জ সড়কের দুই দিকে প্রায় অর্ধশতাধিক গাড়ি আটকা পড়ে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তখন পুলিশ এসে বিক্ষোভকারীদের থামানোর চেষ্টা করে। এসময় পুলিশের সাথে বিক্ষোভকারীদের তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ লাঠিচার্জ শুরু করলে বিক্ষোভকারীরাও পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় ৩ পুলিশ সদস্য ও ২ জন বিক্ষোভকারী আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ নোয়াখালি বাজারে অবস্থান নিলে বিক্ষোভকারী সটকে পড়ে। এসময় পুলিশ নোয়াখালি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ বিক্ষোভকারীকে আটক করে। আটককৃতরা হল পাগলা শত্রুমর্দন গ্রামের আরব আলীর ছেলে নাজিম উদ্দিন (২০), তেরহাল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (২২), জামলাবাজ গ্রামের গেদু মিয়ার ছেলে অলি আহমদ (৩০)।
এদিকে বিক্ষোভকারীদের ধরতে পুলিশ নোয়াখালি বাজার, জামলাবাদ, ইনামনগর তৎপার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানা গেছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com