1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সপ্তাহের ব্যবধানে বাড়ল সোনার দাম

  • আপডেট সময় রবিবার, ২৬ জুন, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
এক সপ্তাহের ব্যবধানে দেশের বাজারে আবারো বেড়েছে সোনার দাম। নতুন দাম অনুযায়ী, ভরি প্রতি সোনার দাম ১ হাজার ২২৪ টাকা পর্যন্ত বাড়ানো হয়েছে।
শনিবার বাংলাদেশ জুয়েলারি সমিতি (বাজুস) নতুন এই দর নির্ধারণ করে। আজ রোববার থেকে সারাদেশে এ দর কার্যকর হবে বলে জানিয়েছে সংগঠনটি।
বাজুস জানায়, নতুন দাম অনুযায়ী ভরি প্রতি সোনার দাম সর্বনি¤œ ৯৯১ টাকা থেকে সর্বোচ্চ ১ হাজার ২২৪ টাকা পর্যন্ত বাড়ানো হয়েছে। এর মধ্যে প্রতি ভরি (১১.৬৬৪ গ্রাম) ভালো মানের অর্থাৎ ২২ ক্যারেট সোনার দর নির্ধারণ করা হয়েছে ৪৮ হাজার ৩৪৭ টাকা, ২১ ক্যারেট ৪৬ হাজার ১৮৯ টাকা এবং ১৮ ক্যারেট ৩৯ হাজার ৫৯৯ টাকা। এ ছাড়াও সনাতন পদ্ধতির প্রতি ভরি সোনার দাম ২৭ হাজার ৫২৭ টাকা। আর প্রতি ভরি ২১ ক্যারেট রুপার (ক্যাডমিয়াম) দাম ১ হাজার ২২৪ টাকা নির্ধারণ করা হয়েছে।
নতুন দর অনুযায়ী প্রতি ভরি (১১.৬৬৪ গ্রাম) ২২ ক্যারেট সোনার দাম বেড়েছে ১ হাজার ১২২ টাকা, ২১ ক্যারেট সোনার দাম বেড়েছে ১ হাজার ১৬৭ টাকা এবং ১৮ ক্যারেটে বেড়েছে ৯৯১ টাকা। এছাড়াও সনাতন পদ্ধতির প্রতি ভরি সোনার দাম বেড়েছে ৭০০ টাকা। আর প্রতি ভরি ২১ ক্যারেট রুপার (ক্যাডমিয়াম) দাম ৫৮ টাকা বেড়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com