1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৩ মে ২০২২, ০৬:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

‘খালেদা জিয়া রোজার পবিত্রতা নষ্ট করছেন’

  • আপডেট সময় শুক্রবার, ২৪ জুন, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
খালেদা জিয়া গুপ্তহত্যাকারীদের রক্ষার করার জন্য নানা সময় নানা মিথ্যচার করে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ স¤পাদক মাহাবুবউল আলম হানিফ। তিনি বলেন, খালেদা জিয়া সরকারের বিরুদ্ধে মিথ্যা কথা বলছেন। মিথ্যাচার করে রোজার মাসের পবিত্রতা নষ্ট করছেন। শুক্রবার রাজধানীর রামকৃষ্ণ মিশনে তিনি এসব কথা বলেন।
মাহাবুবউল আলম হানিফ বলেন, খালেদা জিয়া যে প্তহত্যাকারীদের রক্ষা করছেন, সেটা প্রমাণিত। তার মুখে দেশপ্রেমের কথা মানায় না। তিনি যখন রাষ্ট্র ক্ষমতায় ছিলেন, তখন মানুষ দেখেছে তার দেশপ্রেম। খালেদা জিয়া একাধিকবার প্রধানমন্ত্রী ছিলেন। একজন সাবেক প্রধানমন্ত্রী হিসেবে তার যে দায়িত্বশীল কথা বলার কথা, তা তিনি বলছেন না।
আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা তাদের (রামকৃষ্ণ মিশন কর্তৃপক্ষ) আশ্বস্ত করেছি, আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। গুপ্তহত্যা বা ভয়ভীতি দেখিয়ে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। লক্ষ্য একটাই, সরকারকে অস্থিতিশীল করা। এরা কারা, দু-একজন ধরার পড়ার পরই সেটা পরিষ্কার হয়ে গেছে। একাত্তরের পরাজিত শক্তি বিএনপি-জামায়াত চক্র মিলেই সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে বাধাগ্রস্ত করছে।
এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক স¤পাদক আবদুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com