1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় ইউপি সদস্য গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মাহফুজ আলম (৩৫)-কে গত মঙ্গলবার গভীর রাতে পার্শ্ববর্তী নেত্রকোনার মোহনগঞ্জ থানা রোডের একটি বাসা থেকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বাড়ি উপজেলার জারারকোনা গ্রামে।
ধর্মপাশা থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ মো. রুবেল জানান, গত ৪জুন উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওইদিন দুপুরে এ ইউনিয়নের জারারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ইউপি সদস্য প্রার্থী মাহফুজ আলম ও বাবলু মিয়ার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ১৩জুন পরাজিত ইউপি সদস্য বাবলু মিয়া বাদী হয়ে নবনির্বাচিত ইউপি সদস্য মাহফুজ আলমসহ ২৭জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা করেন। এ মামলায় এতোদিন তিনি পলাতক ছিলেন। গত মঙ্গলবার রাত দুইটার দিকে আসামি মাহফুজ আলমকে মোহনগঞ্জ থানা রোডের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে তাকে ধর্মপাশা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com