1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১৮ মে ২০২২, ১২:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাবেক চেয়ারম্যান আব্দুল কাইয়ূমের ইন্তেকাল

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জুন, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি কাতিয়া গ্রামের বাসিন্দা আব্দুল কাঈয়ূম (৭৫) আর নেই। তিনি গত রোববার সন্ধ্যায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার দুপুরে স্থানীয় কাতিয়া মাদ্রাসা মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা’য় ইমামতি করেন মাওলানা আলহাজ্ব এমদাদ উল্লাহ সাহেব জাদায়ে কাতিয়া।
জানাজা’য় জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, পাইলগাঁও ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, জগন্নাথপুর উপজেলা বিএনপি’র আহ্বায়ক শিক্ষাবিদ লে. কর্নেল (অব.) সৈয়দ আলী আহমদ, সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপি’র সভাপতি আক্তার হোসেন, সাবেক জেলা বিএনপি’র সহ-সভাপতি শিক্ষাবিদ আবু হোরায়রা ছাদ মাস্টার, আলহাজ্ব আতাউর রহমান, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, বিএনপি নেতা অ্যাডভোকেট জিয়াউর রহিম শাহিন, মির্জা আবুল কাশেম স্বপন, সুহেল আহমদ খান টুনু, ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক সৈয়দ জুবায়ের আহমদ আবু, মাওলানা বদরুজ্জামান, উপজেলা যুবলীগ নেতা সেলিম খান, দুলা মিয়াসহ হাজারো শোকার্ত জনতা অংশগ্রহণ করেন। জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com