1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০

  • আপডেট সময় মঙ্গলবার, ২১ জুন, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে রাস্তার মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অন্তত ২০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল সোমবার বিকেলে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের হলদিউড়া গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বাড়ির রাস্তার মালিকানা নিয়ে গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র নুর উদ্দিন ও একই গ্রামের মফিজ আলীর পুত্র আনিছ আলী’র মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। নুর উদ্দিন পক্ষের দায়েরি মামলা আদালতে বিচারাধীন অবস্থায়ও রয়েছে। সোমবার বিকেলে নুর উদ্দিন পক্ষের লোকজন বিরোধকৃত রাস্তা দিয়ে পল্লীবিদ্যুতের খুঁটি ব্যবহার করে বিদ্যুৎ সংযোগ নেয়ার সময় আনিছ আলী পক্ষের লোকজন এতে বাধা দিলে উভয়পক্ষের মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় আধঘণ্টাব্যাপী সংঘর্ষে নারীসহ অন্তত ২০ ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর আহত সাইফুল ইসলাম (২০), কবির মিয়া (২৫) ও আনিছ আলী (৬০)-কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত নুর উদ্দিন (৩২), আব্দুর রজাক (৪৫), সেবা বেগম (২৭), কল্পনা বেগম (৪২), সিরাজ উদ্দিন (৭০), জাহির (২৬), আব্দুল মোমেন (২২), আছিয়া বেগম (৩০), লেচু বেগম (২৫), জুবায়ের আহমদ, আব্দুল জাহিরসহ অন্যান্যদের কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাউয়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com